আজ শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

একদিনের আয় বলিউড তারকাদের

বলিউড সিনেমার তারকাখ্যাতি সম্পর্কে সবারই জানা। যার ভক্তকুল যত বড় তার তারকা খ্যাতিটা ততটাই সমুজ্জ্বল। কিন্তু একজন তারকার উপার্জিত অর্থের পরিমাণটা কি রকম হতে পারে তা হয়ত সবার জানা নেই। বলিউড পাড়ার গুঞ্জনে শোনা যায়- তারকাদের মধ্যে সালমান, শাহরুখ ও আমির মোটা অংকের পারিশ্রিমিক নিয়ে থাকেন। বলতে গেলে তাদের একদিনের পারিশ্রমিক কোটি টাকা।
বলিউড পাড়ার অন্দরমহল থেকে প্রাপ্ত তথ্য থেকে তারকাদের একদিনের পারিশ্রমিকের একটি অনুমেয় ছক ভক্তদের জন্য দেয়া গেল-
কিং খান খ্যাত শাহরুখ খান এক দিনের রোজগার দুই-তিন কোটি টাকা। মিস্টার পারফেকশনিস্ট আমির খানের এক দিনের পারিশ্রমিক প্রায় চার কোটি টাকা। সালমান খানের এক দিনের পারিশ্রমিক ১.৫ কোটি টাকা। বিগ বি খ্যাত অমিতাভ বচ্চন একদিনের কাজে জন্য এক-সোয়া এক কোটি টাকা পারিশ্রমিক নেন। বলিউডের হার্টথ্রব খ্যাত রণবীর কাপূর এক দিনের কাজের জন্য ১.৫ থেকে দুই কোটি টাকা দাবি করেন।
অক্ষয় কুমার এক দিনের কাজের জন্য প্রায় দুই কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। হৃতিক রোশন এক দিনের কাজের জন্য ১.২৫ কোটি থেকে দেড় কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন। জন আব্রাহাম এক দিনের কাজের জন্য ৪০-৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন। অজয় দেবগণ দৈনিক কাজের পারিশ্রমিক হিসেবে এক থেকে দেড় কোটি টাকা গ্রহণ করেন।
সাইফ আলি খান এক দিনের কাজের জন্য ৬৫ থেকে ৭৫ লাখ পারিশ্রমিক নেন। শাহিদ কাপুরের এক দিনের কাজের পারিশ্রমিক প্রায় এ কোটি টাকা। ইমরান খান এক দিনের কাজের জন্য এক-সোয়া এক  কোটি টাকা নিয়ে থাকেন। মুন্নাভাই খ্যাত সঞ্জয় দত্ত এক দিনের কাজের জন্য ৪০-৫০ লক্ষ টাকা পারিশ্রমিক নেন।

স্পন্সরেড আর্টিকেলঃ